বাঁশিওয়ালা
- Anas Khan ২৯-০৪-২০২৪

কোন সে বাঁশিওয়ালা !
বাজায় বাঁশি বনে,
আমি খুঁজি আনমনে ।
বাজায় সুরে সুরে,
মনের বনে ঘুরে ।
কোন সে বাঁশিওয়ালা !
ঘুম নিয়েছে কেড়ে,
কেমনে পাই তারে ।
প্রেমের তুফান মাঝে,
নতুন সুর বাজে ।
মনের দুয়ার খুলে
রাত্রি প্রহর ভুলে,
প্রেমের সুরে দুলে ।
কোন সে বাঁশিওয়ালা !
সুরের জাদুকর,
সুরের মাঝে পাই খুঁজে
প্রেমের সরোবর ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।